How to use 'History Events Widget'

'হিস্টোরি ইভেন্টস উইজেটটি' কিভাবে ব্যবহার করব?
"ইতিহাসের ঘটনাবলী" বা "Historical Events" ফিচারটি আপনার ওয়েবসাইটে খুব সহজেই ব্যবহার করতে পারেন। নিচে ব্যবহারবিধি দেয়া হয়েছে। ফিচারটি ব্যবহার করতে ব্যবহারবিধির সাহায্য নিন। এর পরও যদি কোন সমস্যা হয় তবে আমাদের আইটি টিমের সাথে যোগাযোগ করুন। যোগাযোগের জন্য কন্ট্যাক্ট পেজ ব্যবহার করুন।

Iframe Version (আইফ্রেম ভার্সন)

নিচের আইফ্রেম ভার্সনটি কপি করে আপনার ওয়েবসাইটের যেকোন স্থানে পেস্ট করুন। আপনি এটি আপনার সাইটের কোন পেইজে, সাইডবারে বা কোন পোস্টে সরাসরি ব্যবহার করতে পারেন। আপনি যেখানেই ব্যবহার করুন না কেন এটি স্বয়ংক্রিয়ভাবে প্রতিদিনের ইতিহাসের উল্লেখযোগ্য ঘটনাবলী আপনার সাইটে প্রদর্শন করবে।

<iframe src="https://allbanglanewspaper.net/history_events.php" height="300" width="300" style="border:none;"></iframe>



JavaScript Version (জাভাস্ক্রিপ্ট ভার্সন)

এই জাভাস্ক্রিপ্ট ভার্সনটি উন্নত নিরাপত্তা ব্যবস্থা দিয়ে তৈরি করা হয়েছে ফলে এটি ব্যবহার করা সম্পূর্ণরুপে নিরাপদ। এটি কপি করে আপনার ওয়েবসাইটের যেকোন স্থানে ব্যবহার করতে পারেন এবং এটি স্বয়ংক্রিয়ভাবে প্রতিদিনের ইতিহাসের উল্লেখযোগ্য ঘটনাবলী আপনার সাইটে প্রদর্শন করবে। জাভাস্ক্রিপ্ট ভার্সনটি ব্যবহার করতে নিচের ধাপগুলো অনুসরণ করুনঃ

<script crossorigin="anonymous" src="https://allbanglanewspaper.net/history_events.js" type="text/javascript"></script>

উপরের কোডটি কপি করে আপনার ওয়েবসাইটের টেমপ্লেট/থিমের যেখানে বডি ট্যাগ ক্লোজ (</body>) হয়েছে তার ঠিক উপরেই পেস্ট করুন। অথবা হেড ট্যাগ যেখানে ক্লোজ (</head>) হয়েছে ঠিক তার উপরেই পেস্ট করুন।


<div id="history_events"></div>

এবার উপরের কোডটি কপি করে আপনার ওয়েবসাইটের যেখানে ফিচারটি দেখাতে চান, টেমপ্লেট/থিম ফাইলের সেখানে এটি পেস্ট করুন। এছাড়াও কোডটি আপনার সাইটের কোন পেইজে, সাইডবারে বা কোন পোস্টে সরাসরি ব্যবহার করতে পারেন। আপনি যেখানেই ব্যবহার করুন না কেন এটি স্বয়ংক্রিয়ভাবে প্রতিদিনের ইতিহাসের উল্লেখযোগ্য ঘটনাবলী আপনার সাইটে প্রদর্শন করবে।



"ইতিহাসের ঘটনাবলী" ফিচারটি ব্যবহার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Last update on:
User Rating: 5 / 5