অনলাইন জরিপের ফলাফল : [ ২০২০-১১-১২ থেকে ২০২০-১১-১৯ ]
প্রশ্ন: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, ‘যুক্তরাষ্ট্র ৪ থেকে ৫ দিনে ভোট গুনতে পারে না। আমরা ৪ থেকে ৫ মিনিটে গুনে ফেলি। যুক্তরাষ্ট্রের আমাদের কাছে শেখার আছে।‘ আপনিও কি তাই মনে করেন?
মোট ভোট দিয়েছেন ১৬৮৬ জন। [ হ্যাঁ (৪৪), না (১৫২২), মতামত নেই (১২০) ]
হ্যাঁ ২.৬১%
না ৯০.২৭%
মতামত নেই ৭.১২%
অনলাইন জরিপের পুরোনো ফলাফল
অনলাইন জরিপের ফলাফল : [ ২০২০-১০-২৪ থেকে ২০২০-১০-৩১ ]
প্রশ্ন: টিভি চ্যানেল ডিবিসির এক আলোচনা অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাধবিজ্ঞান বিভাগের অধ্যাপক জিয়া রহমান বলেন,"আগে আমরা 'স্লামালেকুম' বলতাম ... এখন যেভাবে স্ট্রেস দিয়ে 'আসসালামু আলাইকুম' বলে এটা এই পুরো বিএনপি-জামাত মাসলার মধ্যে শেখানো হয়েছে। কিংবা 'আল্লাহ হাফেজ' .... যে 'খোদা হাফেজ' আমরা বলতাম খুব সহজে, এটা আল্লাহ হাফেজ... এগুলো দিয়ে কিন্তু একটা ডিসকোর্স তৈরি করা হয়েছে।" আপনি কি এই অধ্যাপকের সঙ্গে একমত?
মোট ভোট দিয়েছেন ৩২৮৫ জন। [ হ্যাঁ (৭৩), না (২৯৬৯), মতামত নেই (২৪৩) ]
হ্যাঁ ২.২২%
না ৯০.৩৮%
মতামত নেই ৭.৪০%
অনলাইন জরিপের ফলাফল : [ ২০২০-০৮-১৫ থেকে ২০২০-০৮-২২ ]
প্রশ্ন: মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, 'ভ্যাকসিন আসুক বা না আসুক কোভিড-১৯ বাংলাদেশ থেকে এমনিতেই চলে যাবে।' আপনিও কি তাই মনে করেন?মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, 'ভ্যাকসিন আসুক বা না আসুক কোভিড-১৯ বাংলাদেশ থেকে এমনিতেই চলে যাবে।' আপনিও কি তাই মনে করেন?
মোট ভোট দিয়েছেন ৫২৭ জন। [ হ্যাঁ (১২৯), না (৩৮৬), মতামত নেই (১২) ]
হ্যাঁ ২৪.৪৮%
না ৭৩.২৪%
মতামত নেই ২.২৮%
অনলাইন জরিপের ফলাফল : [ ২০২০-০৮-০৭ থেকে ২০২০-০৮-১৪ ]
প্রশ্ন: টিআইবির নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান বলেছেন, ‘সরকারি-বেসরকারি হাসপাতালে অভিযান চালালে রুই-কাতলা বেরিয়ে আসতে পারে, সেই শঙ্কা থেকে অভিযান চালানোর আগে অনুমতি নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।’ আপনি কি এক মত?
মোট ভোট দিয়েছেন ৩৭৪ জন। [ হ্যাঁ (২৯৭), না (৬৫), মতামত নেই (১২) ]
হ্যাঁ ৭৯.৪১%
না ১৭.৩৮%
মতামত নেই ৩.২১%